শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী ২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও সেলিম প্রধানকে জরিমানা, প্রার্থিতা বাতিলের নির্দেশ বহাল ফের আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় উপজেলা নির্বাচন জনগণের সাথে প্রতারণা করার নির্বাচন : রিজভী মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক
দেশ আজ কারাগারে পরিণত হয়েছে : ফরহাদ

দেশ আজ কারাগারে পরিণত হয়েছে : ফরহাদ

স্বদেশ ডেস্ক:

জাতীয়তাবাদী সমমনা ১১ দলীয় জোটের সমন্বয়ক এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেছেন, গোটা দেশ আজ কারাগারে পরিণত হয়েছে। জনগণ আজ মুক্তভাবে বাতাস নিতে পারছে না। বর্তমান সরকার গণতন্ত্রকে চার দেয়ালের মাঝে আবদ্ধ করে রেখেছে। দেশবাসী এই গণতন্ত্রকে পুনরুদ্ধারের জন্য চূড়ান্ত আন্দোলনের প্রস্তুতি নিচ্ছে। আর এ আন্দোলনে দেশের সকল গণতান্ত্রিক রাজনৈতিক দল একাত্মা প্রকাশ করেছে।

বুধবার রাজধানীর বিজয়নগরে বিএনপি ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবিতে গণঅবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

ফরহাদ বলেন, সরকারের নগ্ন হস্তক্ষেপে বিচার বিভাগ আজ ধ্বংসের পথে। সরকারি দলের লুটের কারণে ব্যাংক দেউলিয়ার পথে। হাজার কোটি টাকা পাচার করে বিদেশে করা হচ্ছে সাম্রাজ্য। আর দেশের মানুষ দ্রব্যমূল্যের উর্ধ্বগতি পেট ভরে ভাত খেতে পারছে না।

তিনি বলেন, রাষ্ট্রের প্রতিটি সেক্টর আজ আওয়ামী সিন্ডিকেটের হাতে জিম্মি। এদের হাত থেকে এ দেশকে মুক্ত করতে না পারলে দেশের অর্থনীতি, সহবস্থান এবং বাকস্বাধীনতা ফিরিয়ে আনা যাবে না।

সমাবেশ শেষে ফরিদুজ্জামান ফরহাদ আগামী ১৬ জানুয়ারি সারাদেশে ১০ দফাসহ বিদ্যুতের দাম কমাতে বিক্ষোভ মিছিলের ঘোষণা দেন।

এসময় আরো বক্তব্য রাখেন জাগপার খন্দকার লুৎফর রহমান, এসএম শাহাদাত, ডিএল‘র সাইফুদ্দিন আহমেদ মনি, ন্যাপ ভাসানীর অ্যাডভোকেট আজহারুল ইসলাম, এনপিপির মোস্তাফিজুর রহমান মোস্তফা, ফরিদ উদ্দিন, বিকল্প ধারা বাংলাদেশের অধ্যাপক ড. নুরুল আমিন বেপারী, শাহ আহমেদ বাদল, গণদলের এটিএম গোলাম মাওলা চৌধুরী, সাম্যবাদী দলের কমরেড নুরুল ইসলাম, বাংলাদেশ ন্যাপের এমএন শাওন সাদেকী ও ইঞ্জিনিয়ার আবদুল বারিকসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877